ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

বাংলানিউজের চোখে মেহেরপুর দেখুন শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৫:৪৩:৪২ পিএম
ওপরে বাঁ থেকে মাহবুবুর রহমান মুন্না, উত্তম ঘোষ, মানজারুল ইসলাম, জুলফিকার আলী কানন ও রবিউল ইসলাম রবি; নিচে বাঁ থেকে ইমরান হোসেন, জাহিদ হাসান, জয়ন্ত জোয়ার্দ্দার, সিরাজুল ইসলাম ও শরিফুল ইসলাম জুয়েল

ওপরে বাঁ থেকে মাহবুবুর রহমান মুন্না, উত্তম ঘোষ, মানজারুল ইসলাম, জুলফিকার আলী কানন ও রবিউল ইসলাম রবি; নিচে বাঁ থেকে ইমরান হোসেন, জাহিদ হাসান, জয়ন্ত জোয়ার্দ্দার, সিরাজুল ইসলাম ও শরিফুল ইসলাম জুয়েল

ঢাকা: ষোলটাকা মৎস্য গ্রাম কেমন জনপদ? কি করে চুরি ছাড়লো টেঙার মাঠের গ্রামসুদ্ধ লোক? আমঝুপি নীল কুঠি’র ঘুমিয়ে থাকা ইতিহাসে কাদের আর্তনাদ? কি করছেন বললাম হাঁড়িরা? প্রথম সরকার গঠন আর স্বাধীনতার ঘোষণাপত্রের সাক্ষী মুজিবনগর কেমন আছে? ষোল শতকেই পত্তন হওয়া শহর মেহেরপুর কতোটা বদলালো পাঁচশ’ বছরে?

উত্তর থেকে পশ্চিম হয়ে দক্ষিণ পর‌্যন্ত ভারতের বেড়ে থাকা সীমান্ত জেলায় কি হাল এখন ভৈরব, ইছামতী, মাথাভাঙা, কাজলার? এশিয়ার দ্বিতীয় বৃহত্তম ভিত্তি পাট বীজ খামার, বিসিক শিল্পনগরী, সরকারি মৎস্য খামার, তৈল বীজ আর বারাদী খামারের খবর কি? ইউরোপে যাওয়া সুস্বাদু হিমসাগর বা অন্য আমের উৎপাদন বা কদর কেমন?

দেশের সবচেয়ে ছোটজেলা মেহেরপুরের নানা স্পট থেকে এসব খবর সরাসরি পাঠকদের সামনে তুলে ধরবে বাংলানিউজ। শনিবার (২০ মে) দিনভর জেলার চেনা-অচেনা শহর-গ্রাম চষে বেড়াবেন খুলনা ব্যুরোর ১০ সদস্যের এক চৌকস টিম। 

তারা ঢুঁ মারবেন ঐতিহাসিক আম্রকানন, সরকারি ডিগ্রি কলেজ, পৌরসভা, ভাটপাড়া নীলকুঠির ডিসির ইকো পার্কে। কথা বলবেন স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসন কর্তাদের সঙ্গেও।

এই টিমে থাকবেন- খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্না, যশোর অফিসের স্টাফ করেসপন্ডেন্ট উত্তম ঘোষ, খুলনা ব্যুরো অফিসের স্টাফ ফটো করেসপন্ডেন্ট মানজারুল ইসলাম, মেহেরপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জুলফিকার আলী কানন, ঝিনাইদহ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট রবিউল ইসলাম রবি, নড়াইল ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ইমরান হোসেন, কুষ্টিয়া ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জাহিদ হাসান, মাগুরা ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জয়ন্ত জোয়ার্দ্দার, বাগেরহাট ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট সিরাজুল ইসলাম ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট শরিফুল ইসলাম জুয়েল।

শনিবার তাই দিনভর চোখ রাখুন দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমে (Banglanews24.com)। চাইলে ভালো-মন্দ যে কোনো খবর দিয়ে আপনিও হোন বাংলানিউজ টিমের গর্বিত সহযোগী। প্রয়োজনে  ফোন দিন ০১৭১০-৩১২৭৬০ বা ০১৯১৮-৮১০৮৮১ নম্বরে, ই-মেইল করুন munna8108810@gmail.com

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মে ১৯, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa