Alexa
ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৯ মে ২০১৭
bangla news

চারঘাটে ১ হাজার পিস ইয়াবাসহ আটক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৫:২৮:১৩ পিএম
আটকের প্রতীকী

আটকের প্রতীকী

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর গ্রাম থেকে এক হাজার পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী কালাম মোল্লা (৪৮) ও তার তিন সহযোগীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৯ মে) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে তাদের আটকের পর বিকেলে আদালতে পাঠানো হয়।

আটক কালাম মোল্লা পাশের বাঘা উপজেলার মীরগঞ্জ হিলালপুর গ্রামের আকছেদ আলীর ছেলে। অপর তিনজন হলেন- মহানগরীর রাজপাড়া থানা এলাকার মনিরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম রবি (৪৭), নাটোর বড়াইগ্রাম উপজেলার আজাহার আলীল ছেলে আব্দুল হান্নান (৩২) ও একই এলাকার সাব্বির হোসেন সাবু (৩৫)।

রাজশাহী চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, ভায়ালক্ষীপুর ইউনিয়নের জোতরঘু মাদ্রাসা মোড়ে গোপন তথ্যের ভিত্তিতে দুপুরে চেক পোস্ট বসানো হয়। এ সময় এক হাজার পিস ইয়াবাসহ কালাম মোল্লা ও তার তিন সহযোগীকে আটক করে। কালাম মোল্লা চারঘাট ও বাঘা অঞ্চলের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চারঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

ইয়াবা উদ্ধারের ঘটনায় থানায় আলাদা মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে কালাম মোল্লাসহ অন্যদের বিকেলে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..