ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কলেজ ছাত্রের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মে ১৯, ২০১৭
রাজধানীতে কলেজ ছাত্রের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মিরপুর সেনপাড়া পর্বতা এলাকায় হোসাইন (১৮) নামের এক কলেজ ছাত্র ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৯ মে) বেলা পৌনে ১টার দিকে সেনপাড়া পর্বতা ৩৯/১২ নম্বর বাসার নিচ তলায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

হোসাইনের বড় ভাই মোহাম্মদ হাসান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, হোসাইন মিরপুর বাংলা কলেজের উচ্চ মাধ্যমিকে ব্যবসায় শিক্ষা বিভাগের ২য় বর্ষে পড়াশোনা করতেন। তবে তিনি দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

তিনি বলেন,  বেলা পৌনে ১টার দিকে বাসায় ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় তিনি। অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা ২টায় মৃত ঘোষণা করেন।

তাদের গ্রামের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় গবুয়া গ্রামে। তার বাবার নাম মৃত মোখলেস আলী।

হাসান বলেন, তারা ৩ ভাই ১ বোনের মধ্যে সে ছিল সবার ছোট। ২ বছর আগে এলাকার একটি মেয়েকে সে পছন্দ করতো। কিছুদিন পর তারা এলাকা থেকে চলে যায়। এরপর থেকেই হোসাইনের মানসিক সমস্যা দেখা দেয়। মাঝে মধ্যেই সে অচেতন হয়ে যেতো। বিভিন্ন জায়গায় তাকে চিকিৎসাও করানো হয়।

গতকাল রাতে সে নিজের মাথার সব চুল কেটে ফেলে। আজকে সকালে সে বাসা থেকে বের হয়। অনেক্ষণ পর আবার বাসায় ফিরে আসে। পরে পৌনে ১২টার দিকে তাকে রুমের ভেতর ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়। পরে উদ্ধার করে হাসপালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এজেডএস/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।