ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, মে ১৯, ২০১৭
গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী পলাতক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের হরিণাচালা এলাকায় হোসনে আরা (৩০) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আবু তালামের (৩৫) বিরুদ্ধে। ঘটনার পর থেকে আবু তালাম পলাতক রয়েছে।

আবু তালাম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার আহম্মদপুর এলাকার আব্দুল মতিনের ছেলে।

শুক্রবার (১৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে হরিণাচালা এলাকায় ময়ফল বেগমের ভাড়া বাড়ি থেকে পুলিশ হোসনে আরার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর মো. সেলিম রহমান বাংলানিউজকে জানান, প্রায় একমাস আগে হরিণাচালা এলাকায় ময়ফল বেগমের বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় হোসনে আরা। ওই বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো সে। কিছু দিন আগে তার স্বামী (আবু তালাম) গ্রাম থেকে আসেন। শুক্রবার রাতে তারা ঘুমিয়ে যান। সকাল ৯টার দিকে তার কক্ষের বাইরে থেকে দরজা লাগানো দেখে অন্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। এ সময় তারা দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখেন মৃত অবস্থায় হোসনে আরা ঘরের মেঝেতে পড়ে আছে। পরে তারা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে পুলিশ দুপুর সাড়ে ১২ টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের হোসনে আরা তিন মেয়ে সন্তানের জননী। স্বামী আবু তালামের সঙ্গে তারা গ্রামের বাড়িতে থাকতো।

জয়দেবপুর থানার কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মোবারক হোসেন জানান, নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, তার স্বামী আবু তালাম তাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ১৯, ২০১৭
আরএস/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।