Alexa
ঢাকা, রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৮ মে ২০১৭
bangla news

কাশিমপুর কারা ফটকে স্বজনদের দুর্ভোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ১২:০৩:৫২ পিএম
কাশিমপুর কারা ফটকে স্বজনদের দুর্ভোগ

কাশিমপুর কারা ফটকে স্বজনদের দুর্ভোগ

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দিদের সঙ্গে স্বাক্ষা‍ৎ করতে এসে কারা ফটকে চরম দুর্ভোগে পড়েছেন স্বজনরা।

শুক্রবার (১৯ মে) সকালে দেশের বিভিন্ন জেলা থেকে আসা স্বজনরা এ দুর্ভোগের শিকার হন।  

বন্দিদের স্বজন ও কারা সূত্রে জানা গেছে, বাংলাদেশসহ বিশ্বের ১৪টি দেশের কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) শুক্রবার (১৯ মে) সকালে কারাগার পরিদর্শনে আসেন। এ কারণে কারাগারের ভেতর কোনো বন্দির স্বজনদের ঢুকতে দেওয়া হচ্ছে না। যার ফলে বন্দিদের স্বজনরা কারাগারের মূল ফটকে রোদ ও গরম উপেক্ষা করে অপেক্ষা করছেন।

কারাগারের পক্ষে থেকে তাদের জানিয়ে দেওয়া হয়েছে দুপুরের আগে কাউকে কারাগারের ভেতরে ঢুকতে দেওয়া হবে না। দুপুরের পর তারা বন্দিদের সঙ্গে স্বাক্ষাৎ করতে পারবে।  

রাজশাহী থেকে আসা এক বন্দির স্বজন উজ্জল মিয়া জানান, গত বৃহস্পতিবার (১৮ মে) রাতে গাড়িতে উঠেছি কাশিমপুর কারাগারে বন্দি ভাইয়ের সঙ্গে দেখা করতে। শুক্রবার (১৯ মে) সকালে গাজীপুরের কাশিমপুর কারাগারে এসে পৌঁছেছি। কারাগারের গেটে এসে শুনি দুপুরের আগে স্বাক্ষাৎ করা যাবে না। কারাগারের সামনে প্রচন্ড রোদ ও গরমে কষ্ট করছি। কারা কর্তৃপক্ষ যদি আগেই পত্রিকা অথবা টেলিভিশনের মাধ্যমে আমাদের জানিয়ে দিতেন দুপুরের আগে স্বাক্ষাৎ হবে না তাহলে আমাদের এমন দুর্ভোগ হতো না।

এ ব্যাপারে কাশিমপুর কারাগারের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তাদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি।
 
বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মে ১৯, ২০১৭
আরএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..