ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাদ্য-নিশ্চয়তা ও অধিকার প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মে ১৮, ২০১৭
খাদ্য-নিশ্চয়তা ও অধিকার প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন খাদ্য-নিশ্চয়তা ও অধিকার প্রতিষ্ঠার দাবিতেি বিভিন্ন কর্মসূচি

দিনাজপুর: হাওরসহ দেশের সকল দুর্গত মানুষের খাদ্য নিশ্চিত করা ও খাদ্য অধিকার প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন, গণজমায়েত, র‌্যালি ও খাদ্য অধিকার ক্যাম্পেইন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ খাদ্য অধিকার দিনাজপুর জেলা শাখার আয়োজনে একটি গণজমায়েত ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে খাদ্য অধিকার বাংলাদেশের ব্যানারে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ খাদ্য অধিকার আদায় সংগঠনের দিনাজপুর জেলার সভাপতি ও এমবিএসকের নির্বাহী প্রধান রাজিয়া হোসেন, সাধারণ সম্পাদক ও সিডিসির নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায়, শহর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আখতারুজ্জামান পলাশ, পৌর কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, সেভিল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর গিয়াস উদ্দিন আহমেদ, সোসাইটি ফর উদ্যোগের নির্বাহী পরিচালক ও জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর যুগ্ম-সাধারণ সম্পাদক উম্মে নাহার, এমবিএসকের উপ-নির্বাহী ও জেলা খাদ্য অধিকার আদায় বাংলাদেশ এর সদস্য মো. খালেদ মোশারফ, মো. আলমাস হোসেন শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ১৮, ২০১৭
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।