ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, মে ১৮, ২০১৭
নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা-ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারী জেলার সার্বিক উন্নয়ন, দুর্নীতিমুক্ত, বাল্যবিয়ে, মাদকমুক্ত ও ভিক্ষুকমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে সততার সঙ্গে কাজ করার জন্য সবার সহযোগিতা চাইলেন নীলফামারীর নবাগত জেলা প্রশাসক খালেদ রহীম।

বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১০টা থেকে দুপুর পৌনে ১টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, বেসরকারি সংস্থার প্রতিনিধি ও সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মজিবুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন- নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী জাদুঘর প্রতিষ্ঠাতা এ টি এম মজিবর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মুহা. বেলায়েত হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সাবেক চেম্বার সভাপতি এস এম সফিকুল আলম ডাবলু ও আব্দুল ওয়াহেদ সরকার প্রমুখ।

প্রসঙ্গত, ১১ মে বিকেলে খালেদ রহীম নীলফামারীর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিবের দায়িত্ব পালন করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad