ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিকলীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, মে ১৪, ২০১৭
নিকলীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জ: বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় নুরজাহান (৫০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কারপাশা ইউনিয়নের দক্ষিণ হাটি গ্রামে এ ঘটনা ঘটে। নুরজাহান ওই গ্রামের হাসিম মিয়ার স্ত্রী।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নসির উদ্দিন বাংলানিউজকে জানান, রাতে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী হাজেরা খাতুনের সঙ্গে বাক-বিতণ্ডা হয় নুরজাহানের। একপর্যায়ে হাজেরার দুই ছেলে কামরুল ও ইদ্রিস ঘটনাস্থলে এসে নুরজাহানকে কিল-ঘুষি মারতে থাকেন। এসময় নুরজাহান মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা নুরজাহানকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ওই স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ১৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad