ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনীপুর জঙ্গি আস্তানা থেকে ১১ বোমা ও পিস্তল উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, মে ১২, ২০১৭
বেনীপুর জঙ্গি আস্তানা থেকে ১১ বোমা ও পিস্তল উদ্ধার বেনীপুর জঙ্গি আস্তানা, ছবি: বাংলানিউজ

গোদাগাড়ীর বেনীপুর (রাজশাহী) মাছমারা থেকে: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেনীপুরের জঙ্গি আস্তানায় দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে ১১ বোমা, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১২ মে) সকাল ১১টার দিকে ডিএমপির বোমা নিষ্ক্রিয়কারী দল আস্তানা থেকে এগুলো বের করে। পরে বোমাগুলো নিষ্ক্রিয় করা হয়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুমিত চৌধুরী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তবে এখনও ধানক্ষেতে পড়ে আছে পাঁচ জঙ্গির মরদেহ। ধারণা করা হচ্ছে, তাদের শরীরে কোনো বিস্ফোরক থাকতে পারে। এ জন্য একটু সময় নেওয়া হচ্ছে।

আরও বিস্তারিত পড়তে:
অপারেশন ‘সান ডেভিলে’ এখন বোমা নিষ্ক্রিয়কারী দল
বেনীপুরে থমথমে পরিবেশ, ধানক্ষেতে জঙ্গিদের মরদেহ

বৃহস্পতিবার (১১ মে) সকালে পুলিশের জঙ্গিবিরোধী অভিযানের সময় তারা আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত হন। ঘটনাস্থলের চারপাশে এখনও ১৪৪ ধারা জারি রয়েছে। নিষেধাজ্ঞা থাকা এলাকায় উড়ছে লাল পতাকা। বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, সকালে পুলিশ সদস্যদের দায়িত্ব পরিবর্তন করা হয়েছে। এর পরপরই অভিযানেরও প্রস্তুতি নেওয়া হয়। এ সময় সিনিয়র কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছালে অভিযান শুরু হয়। অভিযান শুরুর পর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, মে ১২, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।