ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফায়ার কর্মীর পরিবারকে ১০ লাখ টাকা অনুদ‍ান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মে ১১, ২০১৭
ফায়ার কর্মীর পরিবারকে ১০ লাখ টাকা অনুদ‍ান রাজশাহীর জঙ্গি আস্তানা-ছবি-বাংলানিউজ

গোদাগাড়ী থেকে: রাজশাহীর গোদাগাড়ীতে জঙ্গিদের ছোড়া বিস্ফোরক ও হামলায় নিহত ফায়ার সার্ভিস কর্মী আব্দুল মতিনের (৪৯) পরিবারকে পুলিশের পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দেওয়া হবে।

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স) মেজর জেনারেল শাকিল নেওয়াজ জানান, বৃহস্পতিবার (১১ মে) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গিয়ে তিনি মতিনের মরদেহ দেখেছেন।  

এ সময় মরদেহ দ‍াফনের জন্য তিনি মতিনের পরিবারকে ২০ হাজার টাকা দিয়েছেন।

 

রাজশাহী মহানগর পুলিশের পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দেওয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে মতিনের পরিবারকে ১০ লাখ ট‍াকা অনুদান দেওয়া হবে।

ভোর ৫টা থেকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের মাছমারা বেনীপুর গ্রামের সাজ্জাদ হোসেনের বাড়ি ঘিরে রাখে পুলিশ। এরপর থেকেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গিরা।

পানি ছুড়তে গেলে জঙ্গিরা ফায়ার কর্মীদের উপর হামলায় চালায়। এতে গুরুতর আহত হন মতিন। উদ্ধার করে রামেকে নেওয়ার পথে তিনি মারা যান। মতিনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ১১, ২০১৭
এসএস/আরআর/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ