ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে রহস্যজনকভাবে কিশোর নিখোঁজ, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, মে ১০, ২০১৭
পার্বতীপুরে রহস্যজনকভাবে কিশোর নিখোঁজ, থানায় জিডি

দিনাজপুর: দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার ধাপের বাজারের একটি দোকান থেকে রহস্যজনকভাবে রনি বাবু (১৪) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে।  

নিখোঁজ হওয়ার দু’দিন পর বুধবার (১০ মে) কিশোর রনির বড় ভাই মো. মাসুদ রানা পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।  

নিখোঁজ রনি বাবু উপজেলার শেরপুর তেলীপাড়া গ্রামের জাহেদুল হকের ছেলে।

ডায়রি সূত্রে জানা যায়, দীর্ঘ ছয় মাস ধরে দাদু অসুস্থ হওয়ায় পার্বতীপুর উপজেলার ধাপের বাজারে তার (দাদু) খই-মুড়ির দোকান পরিচালনা শুরু করে রনি বাবু। গত সোমবার বিকেল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত দোকান খোলা থাকলেও সেখানে নেই রনি বাবু। রাত গভীর হলেও রনি দোকানে না ফেরায় আশপাশের দোকানদাররা পরিবারের সদস্যদের খবর দেন। পরে তাকে খোঁজাখুঁজি শুরু হয়।  

কোথাও খুঁজে না পেয়ে অবশেষে বুধবার পার্বতীপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন রনির বড় ভাই মাসুদ রানা।  

এ ব্যাপারে মাসুদ রানা বাংলানিউজকে বলেন, নিখোঁজের সংবাদ পাওয়ার পর তাৎক্ষণিক রনির মোবাইলে ফোন ঢুকলেও পরে তা বন্ধ পাই। পরদিন সকালে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির সময়ও মোবাইলে ফোন দিলে কয়েকবার রিং হয়, কিন্তু রিসিভ না করে বন্ধ করে দেওয়া হয়। ভাইকে ফিরে পেতে সবার সহযোগিতার অনুরোধ জানান মাসুদ রানা।

এ ব্যাপারে দিনাজপুর পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বাংলানিউজকে জানান, নিখোঁজের ঘটনায় থানায় একটি ডায়রি হয়েছে। যার নং-৪০৫। ডায়রি নথিভুক্ত হওয়ার পরই দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। বার্তা নং-৯২। এছাড়া নিখোঁজ রনি বাবুর সন্ধানে পুলিশ কার্যক্রম শুরু হয়েছে। বিষয়টি অপহরণ কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৫২৪ ঘণ্টা, মে ১১, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।