ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালবৈশাখীতে পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, মে ১, ২০১৭
কালবৈশাখীতে পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ৩ ‍নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে পদ্মা নদীতে নৌকা ডুবে তিনজন নিখোঁজ হয়েছেন। মৌসুমের প্রথম কালবৈশাখী ঝড় আঘাত হানার পর রোবববার (৩০ এপ্রিল) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- মহানগরীর তালাইমারীর আসাদুল ইসলাম (৩০), দরগাপাড়ার রফিকুল ইসলাম রফিক (৩৫) ও মাদরাসা ছাত্র তামীম ইকবাল (৮)।

রাজশাহী সদর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি ইউনিট নিখোঁজদের উদ্ধারের জন্য সোমবার (০১ মে) সকাল পৌনে ৯টা থেকে অভিযান শুরু করেছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন বাংলানিউজকে জানান, মহানগরীর দরগাপাড়া এলাকার রকি হোসেনসহ চারজন পদ্মা নদীর চরে ফসলের মাঠ দেখে ফেরার সময় রোববার সন্ধ্যায় নৌকায় করে ফিরছিলেন। পথে তাদের নৌকা ঝড়ের কবলে পড়ে নদীতে ডুবে যায়।

এ ঘটনায় রকি কোনোভাবে সাঁতরে বাঁচলেও অন্য তিনজন ডুবে যান। তারা এখনও নিখোঁজ।  

খবর পেলেও রাতে আলোক স্বল্পতা ও প্রতিকূল আবহাওয়ার কারণে অভিযান চালানো যায়নি। সকাল থেকে ডুবুরি ইউনিট দরগার সামনে উদ্ধার অভিযান শুরু করেছেন। তবে ৯টা পর্যন্ত কাউকে পাওয়া যায়নি বলে জানান সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন।

ঝড়ের সময় বাতাসের গতিবেগ ছিল ৯০ থেকে ৯৫ কিলোমিটার। এই ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে মহানগর ও আশপাশের এলাকা।  

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ০১, ২০১৭
এসএস/আরআর/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad