ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুলিশি অভিযান আটক ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
গাজীপুরে পুলিশি অভিযান আটক ২০

গাজীপুর: গাজীপুর জেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে ২০ জনকে আটক করেছে পুলিশ। অভিযানকালে একটি ককটেল, দু’টি চাপাতি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার কর‍া হয়।

শনিবার (২৯ এপ্রিল) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান চলে। পাশাপাশি এলাকাবাসীর মধ্যে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সচেতনতামূলক লিফলেট ও ভাড়াটিয়াদের মধ্যে তথ্য সংগ্রহ ফরম বিতরণ করেন জেলা পুলিশ।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর-রশীদ সাংবাদিকদের জানান, রাজধানী ঢাকার পাশে গাজীপুর হওয়ায় জঙ্গি সংগঠনের নেতা-কর্মী ও সন্ত্রাসীসহ বিভিন্ন মামলার পলাতক আসামিরা এখানে অবস্থান করেন। এমন আশঙ্কা থেকেই এসব এলাকায় অভিযান চালানো হচ্ছে। এলাকার যেসব বাড়িতে মালিক থাকেন না ওই বাড়িতে কোন ভাড়াটিয়া কতোদিন ধরে থাকছে, তাদের পেশা কি, বাড়ি বাড়ি গিয়ে এসব তথ্য সংগ্রহ কর‍া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোলাইমান, রাসেল শেখ, গোলাম সবুর ও মো. সাখাওয়াত হোসেনসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা।

অতিরিক্ত পুলিশ (সদর-সার্কেল) মো. সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, ছয়জন অতিরিক্ত পুলিশ সুপার, তিনজন সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে পাঁচ শতাধিক পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের ৯টি ওয়ার্ডের ৪৫টি পয়েন্টে একযোগে অভিযান শুরু করেনৃ।

গত ২৩ এপ্রিল টঙ্গী থানাধীন ১৫টি ওয়ার্ডের ৬০টি পয়েন্টে একযোগে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ জিহাদী বই, তিনটি দেশীয় অস্ত্র, মাদক ও দুই নারীসহ ১০ জনকে আটক করা হয়ে ছিলো।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
আরএস/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।