ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোববার হাওরাঞ্চল পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
রোববার হাওরাঞ্চল পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী

সুনামগঞ্জ: হাওরাঞ্চলের দুর্গত মানুষের খোঁজ খবর নিতে রোববার (৩০ এপ্রিল) সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার সকাল ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে শাল্লার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছাবেন প্রধানমন্ত্রী। তিনি সেখানে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন।

এরপর সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

পুলিশ সুপার বরকত উল্লাহ খান জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শাল্লা উপজেলায় পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ স্থলের আশপাশে মোতায়েন রয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

সুনামগঞ্জে অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে হাওরাঞ্চলের ফসল তলিয়ে গেছে।
 
এ বছরের ২৯ মার্চ সর্ব প্রথম সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখড়াই রাজাপুর দক্ষিণ ইউনিয়নের শয়তান খালি হাওরের বাঁধ ভেঙে পানি ঢুকতে থাকে হাওরে। আর এতে কাঁচা ধান তলিয়ে নষ্ট হয়ে গেছে। এতে চরম বিপাকে পড়েছেন কৃষকেরা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।