ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
 ৫ দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন ৫ দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার দিনারা গ্রামে প্রেমিক মামুন সরকারের বাড়িতে বিয়ের দাবিতে পাঁচ দিন ধরে অনশন করছেন প্রেমিকা ঝর্না আক্তার।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে দিনারা গ্রামের গনি সরকারের ছেলে প্রেমিক মামুন সরকারের বাড়িতে গিয়ে দেখা যায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) থেকে একটানা প্রেমিক মামুন সরকারের বাড়িতে বিয়ের দাবিতে ঝর্না অনশন করছেন।

ঝর্না বাংলানিউজকে বলেন, পাঁচ বছর ধরে মামুনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক।

মামুন আমাকে বিয়ের আশ্বাস দিয়েছে। এর আগে প্রায় এক মাস আগে আমি একবার মামুনের সঙ্গে দেখা করতে এসেছিলাম। তখন তার এক আত্মীয়র বাড়িতে একদিন থেকে পরদিন সকালে আবার চলে যাই। তখন সে আমাকে বিয়ের আশ্বাস দেয়। তাই আমি বিয়ের দাবিতে তার বাড়িতে এসে অবস্থান করছি।

ঝর্না আরও জানান, মোবাইলে অপরিচিত নাম্বারের মাধ্যমে মামুনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিক মামুনকে তার পরিবার দ‍ূরে সরিয়ে রেখেছে বলে দাবি করে ঝর্না বলেন, মামুন আমাকে বিয়ে করতে রাজি কিন্তু তার পরিবার রাজি না। তাই তারা মামুনকে লুকিয়ে রেখেছে।

এ ব্যাপারে কথা বলার জন্য মামুন সরকার ও বাবা গনি সরকারের বাড়িতে খুঁজে পাওয়া যায়নি।

মামুনের বড় ভাই ফারুক সরকার বাংলানিউজকে বলেন, আমি ঢাকায় থাকি। কিছুদিন আগে ঢাকা থেকে বাড়ি এসেছি। এ ব্যাপারে আমি কিছু বলতে পারবো না।

মামুনের মা মনি বেগম বলেন, এ ঘটনায় আমরা হয়রানীর মধ্যে আছি। একটি পক্ষ উদ্দেশ্যমূলকভাবে সুবিধা নেওয়ার জন্য এ মেয়েকে দিয়ে এ ঘটনা ঘটাচ্ছে। মামুনের সঙ্গে তার কি সম্পর্ক তা আমরা জানিনা। কোথা থেকে হুট করে একটি মেয়ে এসে মামুনকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করছে। আমরাতো এটা মেনে নেব না। গত ৮ দিন যাবত আমার ছেলে মামুনকে খুঁজে পাচ্ছিনা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বাংলানিউজকে বলেন, স্থানীয় এক জনপ্রতিনিধির মাধ্যমে আজকে আমি বিষয়টি জেনেছি। বিষয়টি জেনে ছেলের পরিবারকে বলেছি ছেলেকে হাজির করতে। ছেলে-মেয়ে উভয় যদি বিয়েতে রাজি থাকে তাহলে আইনী প্রক্রিয়ায় তাদের বিয়ে দেওয়া হবে। কিন্তু ছেলের পরিবার ছেলেকে এখনও উপস্থিত করতে পারেনি। ছেলের পরিবার বলছে, তাদের ছেলেকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।