ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবাদের ভাষাই সবচেয়ে বড় ভাষা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
প্রতিবাদের ভাষাই সবচেয়ে বড় ভাষা প্রতিবাদের ভাষাই সবচেয়ে বড় ভাষা

কেরানীগঞ্জ (ঢাকা): খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, প্রতিবাদের ভাষাই সবচেয়ে বড় ভাষা। এ ভাষায় যেকোনো অপশক্তি পরাজিত হতে বাধ্য।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে কেরানীগঞ্জে রাজউক কর্তৃক ১৬ মৌজার জমি অধিগ্রহণের প্রতিবাদে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি এসময় বলেন, আপনাদের প্রতিবাদ অত্যন্ত শান্তিপূর্ণ।

ঘরবাড়ি উচ্ছেদ করে রাজউক ভূমি অধিগ্রহণ করবে সেটা মেনে নেবো না। আমি আপনাদের মানসিক অবস্থা বুঝি। এ বিষয়ে আমি এরই মধ্যে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং রাজউকের চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। প্রয়োজনে এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উপজেলার তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় আরো বক্তব্য রাখেন- ঢাকা জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন খোকন, কলাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহের আলী, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন লিটন, যুবলীগ নেতা শফিউল আযম খান বারকু ও আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, রাজউকের হাত থেকে জমি রক্ষায় আমরা আন্দোলন চালিয়ে যাবো।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।