ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুলিশ সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
পুলিশ সদস্যের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে

ঢাকা: মাদক ব্যবসায় কোনো পুলিশ সদস্য জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইজিপি একেএম শহীদুল হক।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে সরকারি তিতুমীর কলেজ মাঠে গুলশান‍ জোন আয়োজিত মাদক ও জঙ্গিবিরোধী সমাবেশে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, মাদক ব্যবসায় জড়িত পুলিশ সদস্যের বিরুদ্ধে ফৌজদারি মামলা দিয়ে কোর্টে পাঠানো হবে।

কোনো ছাড় দেওয়া হবে না। আগে আমাদের ঘর সামলাতে হবে।  

যদি কোনো প্রভাবশালী ও রাজনৈতিক ব্যক্তি মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন আইজিপি।

তিনি আরো বলেন, রাজধানীর বস্তিগুলোর ওপর নজদারি বাড়ানো হয়েছে। কোনো বস্তিতে যদি মাদক ব্যবসায়ী থাকে তবে ওই বস্তি উচ্ছেদ করা হবে।

নারীদের উদ্দেশে তিনি বলেন, যাদের বাল্যবিয়ে, নির্যাতন ও ইভটিজিংয়ের শিকার হন আপনারা পুলিশের সহযোগিতা নিন। আমাদের অনেক নারী পুলিশ সদস্য আপনাদের সহযোগিতা করার জন্য প্রস্তুত।

তিনি বলেন, জঙ্গিবাদের মাধ্যমে ইসলামকে কলুষিত করার জন্য আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চলছে। তারা ইসলাম ও মুসলমানদের ধ্বংস করতে চায়। এ জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তিতুমীর কলেজের অধ্যক্ষসহ শিক্ষকরা ও গুলশান জোনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
আরএটি/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।