ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে জঙ্গি ও মাদকবিরোধী শপথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
ফুলবাড়ীতে জঙ্গি ও মাদকবিরোধী শপথ ফুলবাড়ীতে জঙ্গি ও মাদকবিরোধী শপথ-ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: স্কুল-কলেজ-মাদ্রাসা শিক্ষার্থীদের জঙ্গি ও মাদককে না বলার বিষয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় মতবিনিময় সভা ও সমাবেশ হয়েছে।

শনিবার (২৯ এপ্রিল) তিনটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ফুলবাড়ী জছিমিয়া মডেল উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় ও আদর্শ উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ শিক্ষক সমিতি মতবিনিময়ের আয়োজন করে। এসময় তিনটি বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষার্থীকে সচেতন করতে জঙ্গি ও মাদকবিরোধী শপথ পাঠ করানো হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা পঙ্গু হাসপাতালের পরিচালক ও দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ (অব.) ডা. মো. হামিদুল হক খন্দকার।

সমাবেশে বক্তব্য রাখেন ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বনী সরকার, ফুলবাড়ী জছিমিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার, ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানাই চন্দ্র সেন ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোরশেদ আলম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. ফুয়াদ রুহানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এএটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad