ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোয়ালন্দে ১৪শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
গোয়ালন্দে ১৪শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২ গোয়ালন্দে ১৪শ’ বোতল ফেনসিডিলসহ আটক ২

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে একটি ট্রাকে তল্লাশি করে ১৪৪০ বোতল ফেনসিডিলসহ চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা পুলিশ সুপার সালমা বেগম সাংবাদিকদের বিষয়টি জানান।

আটক ট্রাকের চালক সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পাতরাখোলা গ্রামের মাজেদ আলী গাজীর ছেলে মো. আবু বক্কর গাজী (৩০) ও হেলপার একই জেলার আশাশুনী উপজেলার শ্রীকোলস গ্রামের সিরাজুল গাজীর ছেলে সবুজ গাজী (২৮)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সালমা বেগম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৮ এপ্রিল) রাতে দৌলতদিয়া ঘাটে একটি ট্রাকে তল্লাশি করা হয়। এসময় ট্রাকটিতে তল্লাশি করে চালকের পেছনে কেবিনের মধ্যে থেকে ১৪৪০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য সাড়ে ১১ লাখ টাকা। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মো. আছাদুজ্জামান, গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম ফকির।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।