ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী মহাবিদ্যালয়ের নব নির্মিত ভবনের নির্মাণ কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রহিম (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আখমান আলী (২১) নামে আরও এক রাজমিস্ত্রী আহত হয়েছেন।

শনিবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রহিম পিরোজপুর পৌরসভার নামাজপুর এলাকার ‍বাসিন্দা।

আখমান আলী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে কাউখালী মহাবিদ্যালয়ে নবনির্মিত চারতলা ভবনের নির্মাণ কাজ করছিলেন রহিম ও আখমান আলী। চতুর্থ তলার নির্মাণ কাজ করার সময় বিদ্যুতের তারের সঙ্গে জিআই পাইপ লেগে রহিম ও আখমান আলী বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই রহিম মারা যান। এ সময় বিদ্যুতের তারে আগুন ধরে পাশ্ববর্তী একটি টিনের চালে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমান বাংলানিউজকে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আখমান আলীর দুই হাত পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ