ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার আনুষ্ঠানিক আত্মসমর্পণ করছে ২ দস্যু বাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
শনিবার আনুষ্ঠানিক আত্মসমর্পণ করছে ২ দস্যু বাহিনী শনিবার আনুষ্ঠানিক আত্মসমর্পণ করছে ২ দস্যু বাহিনী

পটুয়াখালী: শনিবার (২৯ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করতে যাচ্ছে সুন্দরবনের সক্রিয় ২ জলদস্যু বাহিনী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও ৠাবের মহাপরিচালক বেনজির আহমেদ এর উপস্থিতিতে বেলা ১১টায় পটুয়াখালী শিল্পকলা একাডেমি মিলনায়তনে দস্যু বাহিনী দু’টির সদস্যরা আনুষ্ঠানিক আত্মসমর্পণ করবে।

এর আগে শুক্রবার (২৮ এপ্রিল) সুন্দরবনের শরণখোলা রেঞ্জে ৠাব-৮ এর বিশেষ অভিযানে সম্প্রতি সময়ের অন্যতম সক্রিয় জলদস্যু ‘আলিফ ও কবিরাজ’ বাহিনী আত্মসমর্পণ করে।

যাদের মধ্যে দুই বাহিনীর প্রধানসহ বিপুল সংখ্যক জলদস্যু রয়েছে। শুক্রবার আত্মসমর্পণের সময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

বরিশাল ৠাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান বাংলানিউজকে জানান, দস্যু বাহিনীর আনুষ্ঠানিক আত্মসমর্পণের আনুষ্ঠানিকতা পটুয়াখালী সদর এলাকায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজন করা হয়েছে।

বেলা ১১টার দিকের ওই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  ৠাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

বাংলাদেশ সময়: ০৫১৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad