ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় অস্ত্র-গুলিসহ ২ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
বগুড়ায় অস্ত্র-গুলিসহ ২ যুবক আটক অস্ত্র ও গুলিসহ আটক দুই যুবক। ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়া সদর উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকরা হলেন- দিনাজপুরের হাকিমপুর উপজেলার ধরণদা গ্রামের শাহজাহান আলমের ছেলে রিফাত আহমেদ (২৪) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল গ্রামের লোকমান মোল্লার ছেলে বারিক (৩০)।
 
শুক্রবার (২৮ এপ্রিল) দিবাগত রাত ৮টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক পরিতোষ কুমার কুন্ডু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

    
 
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় মহাসড়কের ওই স্থানে অবস্থান নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। এ সময় দুই যুবক একটি মোটরসাইকেল যোগে বগুড়া শহরের দিকে আসছিল।
 
পরে মোটরসাইকেল আটকে তাদের তল্লাশি করে দু’টি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও ভারতীয় আমদানি নিষিদ্ধ ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পাশাপাশি মোটরসাইকেলটি জব্দ করা হয়।
 
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান উপ-পরিদর্শক পরিতোষ কুমার কুন্ডু।
 
বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
এমবিএইচ/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।