ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে স্ত্রীকে নির্যাতন করায় স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
গৌরনদীতে স্ত্রীকে নির্যাতন করায় স্বামী গ্রেফতার গৌরনদীতে স্ত্রীকে নির্যাতন করায় স্বামী গ্রেফতার-ছবি-বাংলানিউজ

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগে স্বামী বাদল মৃধাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার শরিফাবাদ এলাকা তাকে গ্রেফতার করা হয়।

নির্যাতিতার বরাত দিয়ে পুলিশ জানায়, বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের যুগীহাটি গ্রামের আজিজ হাওলাদারের মেয়ে তাসলিমার সঙ্গে ১৬ বছর আগে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের শরিফাবাদ গ্রামের মৃত ওহাব আলী মৃধার ছেলে বাদল মৃধার (৩৮) বিয়ে হয়।

বিয়ের পর নছিমন (থ্রি হুইলার) কেনার জন্য তাসলিমার বাবা ২ লাখ টাকা যৌতুক দেন। পরবর্তীতে আরো ১ লাখ টাকা যৌতুকের জন্য তাসলিমাকে বাদল নিযার্তন করে আসছিলো।

আহত তাসলিমার অভিযোগ করেন, যৌতুক নিয়ে মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে বাদল এবং তার দেবর লাল মিয়া মৃধার সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে তাসলিমাকে তারা লাঠি দিয়ে পেটান। পরে শিকল দিয়ে বেঁধে লোহার গরম রড ও খুনতি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেন।  

তাসলিমার মা জাহানারা বেগম অভিযোগ করেন, নির্যাতনের পর তাসলিমাকে ঘরের ভেতর আটকে রাখা হয়। বুধবার (২৬ এপ্রিল) বিকেলে স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনি ও তার স্বামী তাসলিমাকে উদ্ধার করেন। মুর্মূর্ষু অবস্থায় তাসলিমাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার তিনি বাদী হয়ে মামলা করেন।

মামলার অপর আসামি লালমিয়া মৃধাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
এমএস/আরআর/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।