ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় অস্ত্র উদ্ধারের সময় সন্ত্রাসী গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
খুলনায় অস্ত্র উদ্ধারের সময় সন্ত্রাসী গুলিবিদ্ধ

খুলনা: খুলনার অস্ত্র উদ্ধারের সময় সন্ত্রাসী আব্দুর রহিম (২৯) দু’পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় একজন উপ-পরিদর্শক (এসআই), একজন অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) ও একজন কনস্টেবল আহত হয়েছেন।

শুক্রবার (২৮ এপ্রিল) ভোরে মহানগরীর শিল্প ব্যাংকের পিছনের এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রহিম ৫ নম্বর মাছ ঘাট এলাকার মোশারফের ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন,  সন্ত্রাসী আব্দুর রহিমকে গ্রেফতার করা হলে সে জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার কাছে অবৈধ অস্ত্র রয়েছে। সে অনুসারে ভোরে শিল্প ব্যাংকের পিছনের এলাকা থেকে ৪ রাউন্ড গুলি, একটি রানদা, একটি চাপাতি উদ্ধার করা হয়।

অস্ত্র উদ্ধার করে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তার (আব্দুর রহিম) লোকজন। রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছোড়ে। এতে তার দুই পায়ে গুলি লাগে।

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেন ওসি।

মিজানুর রহমান বলেন, আব্দুর রহিমের বিরুদ্ধে দু’টি ডাকাতি মামলা, একটি অস্ত্র মামলা ও দু’টি হত্যা চেষ্টা মামলা রয়েছে। অভিযানের নেতৃত্ব দেন খুলনা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাইমিনুর রশিদ।

গুলিবিদ্ধ আব্দুর রহিমকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
এমআরএম/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।