ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে আগ্নেয়াস্ত্রসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
নলছিটিতে আগ্নেয়াস্ত্রসহ আটক ১

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি থানা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ হারুন মিরা (৩৪) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিবাগত রাত ৮টার দিকে নলছিটি থানার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. হারুন মিরা (৪৫) পেশায় ব্যবসায়ী ও নলছিটি উপজেলার ভরতকাঠি এলাকার মো. মোসলেম মিরার ছেলে।

রাত সাড়ে ১০টায় সংবাদ মাধ্যমে পাঠানো এক ই-মেইল বার্তায় আটকের বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ৠাব অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে একটি বিদেশি রিভলবার ও রিভলবারের ০৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আটক হারুন মিরার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, মারামারি, চুরি, খুন ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে বিভিন্ন সময়ে এলাকাতে অস্ত্র দেখিয়ে মানুষকে বিভিন্ন প্রকার হুমকি ও নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মো. মামুনুর রশিদ খাঁন বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এমএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।