ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে তিনদিনব্যাপী পাটপণ্য প্রদর্শনী শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
পটুয়াখালীতে তিনদিনব্যাপী পাটপণ্য প্রদর্শনী শুরু ছবিতে পাটপণ্য

পটুয়াখালী: কেউ নিয়ে এসেছেন পাটের তৈরি জুতা, কেউ শোপিস, কেউ আবার সেমিনার ব্যাগ, ভ্যানিটি ব্যাগ, শপিং ব্যাগ। বাদ যায়নি স্কুলব্যাগ, ল্যাপটপ-ব্যাগ, ট্রাভেল ব্যাগও। স্থান পেয়েছে টেবিল ম্যাট, সোফা কভার, বেড কভার, কুশন কভার, ফতুয়া, শাড়িও। সবই কিন্তু পাটের তৈরি।

পটুয়াখালীতে শুরু হওয়া ৩ দিনব্যাপী বহুমুখী পাটপণ্যের মেলা ও প্রদশর্নীতে এমন দৃশ্য দেখা গেছে। মেলা চলবে ২৯ এপ্রিল পর্যন্ত।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) শেখ রাসেল শিশুপার্কে আয়োজিত এই মেলার উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম রীনা পারভীন।  
পটুয়াখালীর জেলা প্রশাসক একেএম শামিমুল হক ছিদ্দিকীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব নাসিমা বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন, জেডিপিসি’র পরিচালক মো. মঈনুল হক ও জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন প্রমুখ।
পরিবেশবান্ধব পাটের সোনালী দিন ফিরিয়ে আনতে ও পাটজাত পণ্যের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত এ মেলায় ঢাকা, খুলনাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ২৫ জন সৌখিন উদ্যোক্তা অংশ নিয়েছেন।
বাংলাদেশ সময়:০৫১০ঘন্টা, এপ্রিল ২৮, ২০১৭
এমএস/এসআই/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।