ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে পুলিশের সামনে তরুণী অপহরণ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
সিলেটে পুলিশের সামনে তরুণী অপহরণ! সিলেট মহানগর

সিলেট: সিলেটে পুলিশের চেকপোস্টের সামনে থেকে এক তরুণীকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপশহর বি-ব্লকের মসজিদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় রওশনারা বেগম তার মেয়েকে নিয়ে বালাগঞ্জ গ্রামের বাড়ি থেকে উপশহরের বাসায় ফিরছিলেন। ঘটনাস্থলে আসামাত্র পুলিশ গাড়িটিকে সিগন্যাল দিয়ে থামিয়ে কাগজপত্র তল্লাশি শুরু করে।

এমন সময় মোটরসাইকেলে আসা দুই যুবক তরুণীকে গাড়ি থেকে বের করে তুলে নিয়ে যায়।  

এসময় পুলিশ ছিল নীরব। পুলিশের এমন ভূমিকা ক্ষুব্ধ করে স্থানীয়দের।  মোটরসাইকেলে আসা যুবকদের সঙ্গে পুলিশের যোগসাজস থাকতে পারে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।  

এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা উপশহর বি-ব্লকে সড়ক অবরোধ করেন। পরে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন মেয়েটিকে উদ্ধারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।  

ওসি আখতার হোসেন দাবি করেন, বিষয়টি প্রেমঘটিত। টহল পুলিশ সিএনজিচালিত অটোরিকশাটি আটকিয়ে তল্লাশিকালে মেয়েটি স্বেচ্ছায় প্রেমিকের সঙ্গে চলে গেছে।  

এ ব্যাপারে তরুণীর মা বাদি হয়ে মামলা দায়ের করবেন বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘন্টা, এপ্রিল ২৮, ২০১৭
এনইউ/এসআই/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ