ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃহত্তর যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
বৃহত্তর যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন বৃহত্তর যশোর ডিরেক্টরির মোড়ক উন্মোচন

যশোর: বৃহত্তর যশোরের (নড়াইল, মাগুরা, ঝিনাইদহ ও যশোর) ১ হাজার ৮৫০ জন বিশিষ্ট ব্যক্তির তথ্য নিয়ে প্রকাশিত হয়েছে বৃহত্তর যশোর ডিরেক্টরি।

বৃহত্তর যশোরে জন্মগ্রহণ করে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রেখেছেন এমন গুণী ও বিভিন্ন পেশায় গুরুত্বপূর্ণ পদে কর্মরতদের ছবিসহ নাম, পদবী ও কর্মস্থল, স্থায়ী ঠিকানা, শিক্ষা, মোবাইল, ই-মেইল, রক্তের গ্রুপ ইত্যাদি তথ্য নিয়ে প্রকাশিত ডিরেক্টরি এ অঞ্চলের মানুষের মধ্যে যোগাযোগের একটি সেতুবন্ধন তৈরি করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

বুধবার (২৭ এপ্রিল) রাতে রাজধানী ঢাকার বাবুপুরা নীলক্ষেতে অবস্থিত বৃহত্তর যশোর ভবনের এস এম এ আহাদ অডিটরিয়ামে এ ডিরেক্টরির মোড়ক উন্মোচন হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দেশ বরেণ্য শিল্পী মুস্তফা মনোয়ার, স্বনামধন্য গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, বৃহত্তর যশোর সমিতির সভাপতি একিউ সিদ্দিকী, সাবেক সংসদ সদস্য ও যশোর বিভাগ আন্দোলনের সভাপতি অ্যাড. খান টিপু সুলতান, সাবেক অতিরিক্ত আইজি ও পাসপোর্ট ইমিগ্রেশনের সাবেক মহাপরিচালক আব্দুল মাবুদ, মিডিয়া ব্যক্তিত্ব মাহবুবুল আলম গোরা, বিএসটিআই এর মহাপরিচালক ও ডিরেক্টরির প্রধান উপদেষ্টা সাইফুল হাসিব, অতিরিক্ত সচিব মোহাম্মদ শামসুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ এনামউজ্জামান, যুগ্মসচিব আব্দুল মান্নান, সোহরাওয়ার্দী হাসপাতালের গাইনি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. ফাতেমা আশরাফ, লে. কর্নেল (অব.) সৈয়দ হাসান ইমাম, বৃহত্তর যশোর সমিতির সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম, উপ-সচিব মঞ্জুরুল হাফিজ রাজু, উপ-সচিব আব্দল্লাহ মাসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আব্দুল মজিদ, সিনিয়র সহকারী সচিব রত্না শারমিন ঝরা, অতিরিক্ত পুলিশ সুপার শরীফ মোস্তাফিজুর রহমান, যশোর ইনফো ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন সিদ্দিকী মিশু, যশোর ইনফো ওয়েবসাইটের ভাইস চেয়ারম্যান ও যশোর বিভাগ আন্দোলনের সদস্য সচিব হাবিবুর রহমান খান প্রমূখ।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, এপ্রিল ২৭ , ২০১৭
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।