ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে পুলিশের ব্লক রেইডে আটক ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
সাভারে পুলিশের ব্লক রেইডে আটক ২০ সাভারে পুলিশের ব্লক রেইডে আটক ২০

সাভার (ঢাকা): সাভারের কাউন্দিয়ায় পুলিশের বিশেষ অভিযানে এখন পর্যন্ত ২০ জন আটক এবং বিদেশি পিস্তলসহ মাদকদ্রব্য উদ্ধারের খবর পাওয়া গেছে। বুধবার (২৬ এপ্রিল) বিকেল থেকে রাত ১১টা পর্যন্ত ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে ‘ব্লক রেইড’ নামে এ বিশেষ এ অভিযান পরিচালিত হয়।

অভিয‍ানে প্রথমে আইন শৃঙ্খলা বাহিনীর ১শ’ ৮০ সদস্য অংশ নিলেও পরবর্তীতে ঢাকা জেলা পুলিশের প্রায় ৩শ’ সদস্য অংশ নেন। ১৫টি পৃথক দলে ভাগ হয়ে ওই এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন পুলিশের সদস্যরা।

ঢাকা জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহববুর রহমান এ খবর নিশ্চিত করে জানান, জঙ্গি, অবৈধ অস্ত্র ও মাদক নির্মূলে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমানের আদেশে এই অভিযান চালানো হয়। অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (উওর), ঢাকা উত্তরের ডিবির ওসি এ এফ এম সায়েদ অভিযানে নেতৃত্ব দেন।

অভিযানে একটি বিদেশি পিস্তল, দেশীয় নানা অস্ত্র, জিহাদি বই, বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এ সময় জঙ্গি সন্দেহে তিন জন এবং বিভিন্ন ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ ২০ জনকে আটক করেছে পুলিশ।

এএসপি মাহববুর রহমান আরও জানান, ঢাকার মিরপুরের পার্শ্ববর্তী ওই এলাকাটি দুর্গম হওয়ায় সেখানে জঙ্গিবাদ এবং মাদক ব্যবসায়ীদের নিরাপদ আস্তানা হওয়ার সম্ভাবনা বেশি। এলাকাটির চারপাশ জুড়েই নদী এবং নৌকা ছাড়া সেখানে যাতায়াতের কোনো রাস্তাও নেই।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ