ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
আশুলিয়ায় হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

আশুলিয়া, সাভার: আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১ জনের মৃত্যুর ঘটনার মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে সাভারের সিটি সেন্টার মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পারভেজ দেওয়ান পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

তার গ্রামের বাড়ি পাথালিয়ার চাড়িগ্রামে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মাসুদ রানা এ খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঝুট ব্যবসাকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান দীর্ঘদিন পলাতক ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাতে একটি মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা নিয়ে কোন্দল চলছিল।

গত ২৯ মার্চ নয়ারহাট বাজার এলাকায় মোয়াজ্জেমের লোকজন নিয়ে বসে ছিলেন। এ সময় বিকেলে চেয়ারম্যানের লোকজনের সাথে অতর্কিত ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে রহিম ও হালিম গুলিবিদ্ধসহ ১০ জন আহত হন।

গুরুতর আহত অবস্থায় রহিম ও হালিমকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরদিন আশুলিয়া থানায় নিহতের ভাই সুমন পন্ডি ৩০২ ধারায় ইউপি চেয়ারম্যান, সদস্যসহ ১৪ জনের নাম উল্লেখ করে মামলা (মামলা নং-৪৭) দায়ের করেন।

এ মামলায় আরও এক ইউপি সদস্য শফিউল ইসলাম সোহাগসহ বেশ কয়েকজন গ্রেফতার রয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।