ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এইচএসসি পরীক্ষার উত্তরপত্রসহ আটক সাতজনের জেল-জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এইচএসসি পরীক্ষার উত্তরপত্রসহ আটক সাতজনের জেল-জরিমানা

দোহার, ঢাকা: ঢাকার দোহার উপজেলায় এইচএসসি পরীক্ষা চলাকালে প্রশ্ন ও উত্তরপত্র সমেত ছয় পরীক্ষার্থীসহ সাতজনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের জেল-জরিমানা করা হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সকাল সোয়া ১০টায় জয়পাড়া ডিগ্রি কলেজ কেন্দ্রের গেট থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম আল-আমিন তাদের জেল-জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকাল সোয়া ১০টার দিকে কেন্দ্রে না গিয়ে গেটের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল ছয় পরীক্ষার্থী। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ব্যবসায় শিক্ষা ও ব্যবস্থাপনা বিষয়ের প্রশ্ন ও উত্তরপত্রসহ তাদের আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের মধ্যে পাঁচজনকে এক হাজার টাকা করে অর্থদণ্ড দেন। এসময় অপর দু’জনের মধ্যে একজনকে ১৫ দিন এবং অপরজনকে এক মাসের কারাদণ্ডাদেশ দেন। আটক সাতজনের মধ্যে একজন দোহারের জয়পাড়া বাজারের একটি ফটোকপির দোকানের মালিক। বাকিরা এবারের এইচএসসি পরীক্ষার্থী।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ