ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদাবাজি মামলায় কারাগারে সিংগাইরের ইউপি চেয়ারম্যান 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
চাঁদাবাজি মামলায় কারাগারে সিংগাইরের ইউপি চেয়ারম্যান 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ ভূঁইয়াসহ সাতজনকে চাঁদাবাজি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ তারা আত্মসর্মপণ করে জামিন আবেদন করেন। এ সময় বিচারক নিভানা খায়ের জেসি জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২২ মার্চ মেসার্স তুষার মুন্নু এন্টারপ্রাইজের ম্যানেজার মো. আতাউর সিংগাইর থানায় চাঁদাবাজি মামলাটি দায়ের করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, দরপত্রের মাধ্যমে সিংগাইর উপজেলার জয়মণ্ডপ এলাকায় একটি প্রতিষ্ঠানের মাটি ভরাটের কাজ পান তাদের প্রতিষ্ঠান। গত ২১ মার্চ কাজ চলার সময় চেয়ারম্যান জাহিদ ভুইয়া ও তার সহযোগী সাইফুল, সবুর খাঁ, গাফ্ফার, দেলোয়ার, ভুটু ও আরশাদ দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় দুই সিকিউরিটি গার্ডসহ কয়েকজন শ্রমিককে মারধরও করেন তারা।

এঘটনায় পরদিন সিংগাইর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়। সেই মামলায় বুধবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। এ সময় বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।