ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে ৯৬ মুক্তিযোদ্ধার অনলাইনে আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
সাদুল্যাপুরে ৯৬ মুক্তিযোদ্ধার অনলাইনে আবেদন

গাইবান্ধা: নতুন মুক্তিযোদ্ধা তালিকায় নাম অন্তভুক্ত করার জন্য গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ৯৬ জন মুক্তিযোদ্ধা অনলাইনে আবেদন করেছেন। 

বুধবার (২৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত সাদুল্যাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনলাইনে আবেদনকারী মুক্তিযোদ্ধাদের কাগজপত্র জমা ও প্রাথমিক যাচাই-বাছাই করা হয়।

যাচাই-বাছাই কমিটির সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মবিনুল হক জুবেল বাংলানিউজকে জানান, সাদুল্যাপুরের ৯৬ জন ব্যক্তি মুক্তিযোদ্ধার তালিকায় নাম তোলার জন্য অনলাইনে আবেদন করেছেন।

তাদের কাগজপত্র জমা নিয়ে প্রাথমিক যাচাই-বাছাই করা হয়েছে। পরে তদন্ত সাপেক্ষে চূড়ান্ত যাচাই-বাছাই করে প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকায় অন্তর্ভুক্ত করা হবে।  

আবেদন পত্র গ্রহণ ও যাচাই-বাছাই কমিটির সদস্য হিসেবে এসময় উপজেলা পরিষদ মিলনায়তনে উপস্থিত ছিলেন- সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহ্সান হাবীব, সাদুল্যাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেছের উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রশিদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।