ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেলিকপ্টারে এলো সোয়াট, রাতে অভিযান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
হেলিকপ্টারে এলো সোয়াট, রাতে অভিযান সোয়াট টিম, (ফাইল ছবি)

শিবগঞ্জের শিবপুর (চাঁপাইনবাবগঞ্জ) থেকে: ঢাকা থেকে হেলিকপ্টারে করে এলো স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাকটিক্স (সোয়াট) টিমের সদস্যরা।

ইতোমধ্যে তারা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবপুর গ্রামে পৌঁছেছে। জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা ওই বাড়িতে দ্রুতই অভিযানে নামবে বিশেষ এই বাহিনীর সদস্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, শিবগঞ্জ স্টেডিয়াম মাঠে হেলিপ্যাডে দুই হেলিকপ্টারে সোয়াট টিম এসেছে। রাতের মধ্যে হতে পারে অভিযান। এ জন্য আনা হয়েছে জেনারেটর।

শিবগঞ্জ উপজেলার কানসাটের ত্রিমোহনীর সেই বাড়ি মসলার ব্যবসায়ী পরিচয়ে ভাড়া নিয়েছিলেন জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু (৩০)। ঘটনাস্থলে থাকা শিবগঞ্জ সদর ফায়ার সার্ভিসের টিম লিডার মিনহাজ উদ্দিন বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

এদিকে, দুপুর দেড়টার দিকে দুইটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে আসে। এরইমধ্যে ওই বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সেখানে বর্তমানে জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু, তার স্ত্রী, দুই শিশুকন্যা রয়েছেন। অন্য কোনো জঙ্গি সদস্য আছেন কিনা বা থাকলেও কতজন সে সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

জঙ্গি আবু স্থানীয় ত্রিমহোনী আলিয়া মাদরাসার ছাত্র ছিলেন। ছাত্রজীবনে তিনি ইসলামী ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরবর্তীতে নব্য জেএমবিতে যোগ দেন বলে জানিয়েছে স্থানীয় সূত্রগুলো। তার বাবা আফসার আলী একজন জামায়াত সমর্থক।

হেলিকপ্টারে যাচ্ছে সোয়াট
ব্যবসায়ী পরিচয়ে বাড়ি ভাড়া নেয় জঙ্গি রফিকুল
চাঁপাইয়ের জঙ্গি আস্তানায় যাচ্ছে সোয়াট
চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও


বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।