ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হেলিকপ্টারে যাচ্ছে সোয়াট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
হেলিকপ্টারে যাচ্ছে সোয়াট জঙ্গি দমনে হেলিকপ্টারে আসছে সোয়াট, ছবি: বাংলানিউজ

শিবগঞ্জের শিবপুর (চাঁপাইনবাবগঞ্জ) থেকে: অল্প কিছুক্ষণের মধ্যে স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাকটিক্স (সোয়াট) টিম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবপুর গ্রামে পৌঁছাচ্ছে। এরপর সেখানে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা ওই বাড়িতে অভিযান চালানো হবে।

শিবগঞ্জ উপজেলার কানসাটের ত্রিমোহনীর সেই বাড়ি মসলার ব্যবসায়ী পরিচয়ে ভাড়া নিয়েছিল জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু (৩০)।

ব্যবসায়ী পরিচয়ে বাড়ি ভাড়া নেয় জঙ্গি রফিকুল

ঘটনাস্থলে থাকা শিবগঞ্জ সদর ফায়ার সার্ভিসের টিম লিডার মিনহাজ উদ্দিন বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিবগঞ্জ স্টেডিয়াম মাঠে হেলিপ্যাড প্রস্তুত করা হয়েছে। এছাড়া পতাকা উড়ানো হয়েছে। কিছুক্ষণেরর মধ্যে দু'টি হেলিকপ্টারে সোয়াট টিম সেখানে আসবে।

এদিকে, দুপুর দেড়টার দিকে দু'টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে এসেছে। এরইমধ্যে ওই বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। সেখানে বর্তমানে জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু, তার স্ত্রী, দুই শিশুকন্যা রয়েছেন। অন্য কোনো জঙ্গি সদস্য আছেন কিনা বা থাকলেও কতজন সে সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

তবে স্থানীয় ত্রিমহোনী আলিয়া মাদরাসার ছাত্র ছিল আবু। ছাত্রজীবনে আবু ইসলামী ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। পরবর্তীতে নব্য জেএমবিতে যোগ দেয় বলে জানিয়েছে স্থানীয় সূত্রগুলো। তার বাবা আফসার আলী একজন জামায়াত সমর্থক।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।