ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
সিরাজগঞ্জে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গা থেকে আব্দুল হান্নান (৩০) নামে এক ভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের তারুটিয়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল হান্নান তারুটিয়া গ্রামের দবির সর্দারের ছেলে।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাংলানিউজকে জানান, শ্রমিক আব্দুল হান্নান তারুটিয়ায় ভরসা ইটভাটায় কাজ করতেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে তিনি কাজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

অনেক খোঁজাখুঁজির পর গভীর রাতে ওই ইটভাটার শ্রমিকদের একটি ঝুপড়ি ঘর থেকে আব্দুল হান্নানকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্বজনরা। পরে তাকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

সকালে স্থানীয়রা থানায় খবর দিলে সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, নিহতের মাথায় জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে মাথায় আঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।