ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ত্রিমোহনী-শিবনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। 

বুধবার (২৬ এপ্রিল) ভোর থেকে বাড়িটি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সকাল পৌনে ৮টার দিকে তাদেরকে লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি ছোড়া হয়েছে।

জেলার পুলিশ সুপার এ টি এম মুজাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, জঙ্গি আস্তানার খবর পেয়ে ৠাব, পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা ত্রিমোহনীর ওই বাড়িটি ঘিরে রেখেছে। বাড়ির মালিকের নাম আবুল হোসেন।  সকাল পৌনে ৮টার দিকে বাড়িটির ভেতর থেকে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এরপরে নিশ্চিত হওয়া যায় ওই বাড়িতে জঙ্গি বা সন্ত্রাসী অবস্থান করছে।  

সহকারী কমিশনার, ভূমি (এসিল্যান্ড) কল্যাণ চৌধুরী জানান, নিরাপত্তার স্বার্থে ত্রিমোহনী-শিবনগর এলাকায় সকাল পৌনে ৯টা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।  আশপাশের এলাকায় মাইকিং করে বাসিন্দাদের সতর্ক করা হচ্ছে।

তিনি আরো জানান, জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে বাড়িটিতে অভিযান শুরু করবে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। ঢ‍াকা থেকে বিশেষায়িত টিম আসার পর এ অভিযান শুরু হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।