ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বান্দরবানে হাতির আক্রমণে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
বান্দরবানে হাতির আক্রমণে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক বিতরণ

বান্দরবান: বান্দরবানের লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় গত দুই বছরে হাতির আক্রমণে ক্ষতিগ্রস্ত ৩২ পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছে বন বিভাগ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে লামা উপজেলার গজালিয়া জীপ স্টেশনে চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মো. মাকসুদ চৌধুরী, বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দীন, সহকারী পুলিশ সুপার আলী হোসেন, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাঈল প্রমুখ।

এছাড়া, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।  

লামা বন বিভাগের কর্মকর্তা কামাল উদ্দীন বাংলানিউজকে জানান, লামা ও নাইক্ষ্যংছড়িতে গত দুই বছরে নিহত ও আহত ব্যক্তিদের প্রত্যেক পরিবারকে চেক দেওয়া হয়েছে।  

এরমধ্যে নিহত ৫ ব্যক্তির পরিবারকে ১ লাখ টাকা করে এবং আহত এক ব্যক্তিকে ৫০ হাজার ও ক্ষতিগ্রস্ত ২৬ জন কৃষককে ১০ হাজার টাকা করে সর্বমোট ২ লাখ ৬০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।