ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে খাদ্য বিষক্রিয়ায় সেবিকার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
সিরাজগঞ্জে খাদ্য বিষক্রিয়ায় সেবিকার মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজীপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের হেডক্লার্ক আলমগীর হোসেনের বাড়িতে দাওয়াত খেয়ে খাদ্য বিষক্রিয়ায় জোবাইদা খাতুন (৩০) নামে এক নার্সের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও গৃহকর্তাসহ তিনজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় জোবায়েদা মারা যান।

অসুস্থদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান ও হেডক্লার্ক আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক। অপরজনের নাম জানা যায়নি।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সগণ হেডক্লার্ক আলমগীর হোসেনর বাসভবনে দাওয়াত খান। দাওয়াত খাওয়ার পর বিকেলে দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও হেডক্লার্ক আলমগীরসহ চার জন অসুস্থ হয়ে পড়েন। আশংকাজনক অবস্থায় তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জোবাইদার মৃত্যু হয়। খবর পেয়ে সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমানসহ স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা শজিমেক হাসপাতালে চলে যান।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।