ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাল্যবিয়ের চেষ্টায় লক্ষ্মীপুরে প্রেমিকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
বাল্যবিয়ের চেষ্টায় লক্ষ্মীপুরে প্রেমিকের কারাদণ্ড

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে প্রেমের সম্পর্ক গড়ে বাল্যবিয়ের আয়োজন করায় আবদুল মালেক (২৬) নামে একজনের ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আবদুল মালেক কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের আবুল কালামের ছেলে।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আবদুল মালেক পাশ্ববর্তী নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের ১৬ বছরের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সম্পর্কের এক পর্যায়ে কৌশলে কিশোরী প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে আসেন। দুপুরে প্রেমিক আবদুল মালেকের বাড়িতে বাল্যবিয়ের আয়োজন করা হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয়। এ সময় প্রেমিক ও কিশোরী প্রেমিকাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা বাংলানিউজকে বলেন, বাল্যবিয়ের আয়োজন করায় ওই যুবকের ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad