ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বালিয়াকান্দিতে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
বালিয়াকান্দিতে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির জরিমানা

রাজবাড়ী: অবৈধভাবে সরকারি গাছ কাটার অভিযোগে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মোতালেব হোসেনকে (৪৯) ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম রকিব হায়দার এ জরিমানা আদায় করেন।      

মোতালেব হোসেন নবাবপুর ইউনিয়নের বকশীয়াবাড়ি গ্রামের মৃত করিম খাঁনের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম রকিব হায়দার বাংলানিউজকে জানান, বকশীয়াবাড়ি গ্রামের রাস্তা থেকে সরকারি গাছ কাটার অভিযোগের ভিত্তিতে মোতালেব হোসেনের বাড়িতে তল্লাশি চালানো হয়। এসময় সেখান থেকে সরকারি গাছ জব্দ করাসহ তার কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ বিনয় চক্রবর্তী বাংলানিউজকে বলেন, যার মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ হওয়ার কথা, তিনি নিজেই এমন একটি দুর্নীতি করলেন। বিষয়টি খুবই দুঃখজনক। মোতালেব হোসেনকে খুব শিগগিরই এ কমিটি থেকে বরখাস্ত করা হবে।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।