ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির মতবিনিময় সাবেক স্পিকার বিএনপি নেতা ব্যারিষ্টার মুহাম্মদ জমির উদ্দীন সরকার জেলা আইনজীবী সমিতির নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় সভা

দিনাজপুর: বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক স্পিকার বিএনপি নেতা ব্যারিষ্টার মুহাম্মদ জমির উদ্দীন সরকার জেলা আইনজীবী সমিতির নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খতিবুদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. এমাম আলী, সহ-সভাপতি মো. আবু আলী চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মো. আনওয়ারুল আজিম সরকার খোকন, মো. রইস উদ্দিন, কোষাধ্যক্ষ আলহাজ মো. রিয়াজুল ইসলাম শাহ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দিকা রুমী, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক মো. দেলোয়ার হোসেন-২, পাঠাগার সম্পাদক তহসিনা আখতার দিপালী, কার্যকরী সদস্য মো. আনোয়ারুল ইসলাম-১, মো. আব্দুল মাসুদ উজ্জ্বল, রিফাত আরা ঋতু ও মোছা. আইনুন নাহার বেগম।

অনুষ্ঠান শেষে জেলা আইনজীবী সমিতির নেতারা বিএনপি নেতা সাবেক স্পিকার ব্যারিস্টার মুহাম্মদ জমির উদ্দীন সরকারকে ফুল দিয়ে অভিনন্দন জান‍ান।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।