ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে এক বেকারিকে দেড় লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
সোনাগাজীতে এক বেকারিকে দেড় লাখ টাকা জরিমানা

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলার কুদ্দুস মিয়ার হাটে বিএসটিআই’র লাইসেন্সবিহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন করার দায়ে এক বেকারির মালিককে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের কুদ্দুস মিয়ার হাটের ঢাকা ফুড বেকারিতে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিনহাজুর রহমান বাংলানিউজকে বলেন, ঢাকা ফুড বেকারিতে বিএসটিআই’র লাইসেন্সবিহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করার দায়ে বেকারির মালিক মো. দেলোয়ার হোসেনের (২৭) কাছ থেকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় কর‍া হয়েছে।

একই দিন উপজেলার বখতারমুন্সী ও কুঠির হাট বাজারে অভিযান চালিয়ে পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইনে পাঁচ ব্যবসায়ীকে সাত হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয় বলেও জানান তিনি।

অভিযানে উপস্থিত ছিলেন- সোনাগাজী মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আরিফুর রহমান ও ভ্রাম্যমাণ আদালতের পেশকার খোকন চন্দ্র দাস।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এসএইচডি/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।