ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে পানির ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
আশুগঞ্জে পানির ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পানির ট্যাংক থেকে কামরুন্নাহার (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর-চারতলা ইউনিয়নে শ্বশুর বাড়ির পরিত্যক্ত পানির ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত কামরুন্নাহার একই ইউনিয়নের চর-চারতলা গ্রামের ফজলুর রহমানের মেয়ে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, পাঁচ বছর আগে একই ইউনিয়নের আরিফুল হক রনি ও কামরুন্নাহারের বিয়ে হয়। তাদের তিন বছরের একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে প্রায়ই যৌতুকের জন্য কামরুন্নাহাকে মারধর করতেন আরিফুল। এদিকে, সোমবার সকাল থেকে কামরুন্নাহারকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন অনেক খোজাঁখুঁজির পর সন্ধ্যায় শ্বশুর বাড়ির ছাদে পরিত্যক্ত পানির ট্যাংকে তার মরদেহ দেখে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরো জানান, মরদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কীভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ