ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
প্রেমপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

বরগুনা: বরগুনায় প্রেমপ্রস্তাবে রাজি না হওয়ায় তারমীন (১৪) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছেন সাগর নামে এক বখাটে।

সোমবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বরগুনা সদর উপজেলার নয় নম্বর এমবালীয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামে এ ঘটনা ঘটে।  

অভিযুক্ত সাগর (২০) একই এলাকার লতিফ মাস্টারের ছেলে।

ঘটনার সময় একই এলাকার মৃত আলমগীর খানের ছেলে সোহেল (২১) ও জাহাঙ্গীর খানের ছেলে রাকিব (২০) তাকে সহযোগিতা করেন।

আহত ছাত্রী নলী মাইঠা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ে। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ছয়টি সেলাই দিতে হয়েছে।

আহত ছাত্রী জানায়, প্রায় এক বছর ধরে সাগর তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু সে তাতে সাড়া দেয়নি। সোমবার বিকেলে সাগর তার বন্ধু সোহেল ও রাকিবকে নিয়ে তারমীনদের বাড়ি গিয়ে প্রথমে তার ছবি তোলেন। এরপর বলেন, আমার সঙ্গে প্রেম করবি, না হলে তোর ছবি খারাপ ছবির সঙ্গে মিলিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেবো। তখন তোদের বাড়ির কেউ মুখ দেখাতে পারবে না। এতেও রাজি না হওয়ায় সাগর ক্ষিপ্ত হয়ে তাদের (তারমীনদের) ঘর থেকে বটি এনে তার মাথায় কোপ দিয়ে পালিয়ে যান।  

তারমীনের মা রুনু বেগম ও চাচা মো. মনির বাংলানিউজকে জানান, হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হবে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ জামান বাংলানিউজকে জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।