ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৩ পৌরসভা, ১৪ ইউপি, কুসিকের চার ওয়ার্ডের ভোট মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
৩ পৌরসভা, ১৪ ইউপি, কুসিকের চার ওয়ার্ডের ভোট মঙ্গলবার

ঢাকা: দেশের তিনটি পৌরসভা, বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) ও কুমিল্লা সিটি করপোরেশনের স্থগিত চারটি ওয়ার্ডের নির্বাচন মঙ্গলবার (২৫ এপ্রিল)। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

সকাল ৮টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

ইসি’র নির্বাচন ব্যবস্থাপনা শাখা জানায়, মেহেপুর জেলার মেহেরপুর, সিলেটের বিয়ানীবাজার ও গোপালগঞ্জের মকসুদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ হবে মঙ্গলবার।

এছাড়া বাঁশখালী উপজেলার ১৪টি ইউপি, কুসিকের ৭ নম্বর ও ৯ নম্বর সংরক্ষিত ওয়ার্ড এবং ২১ ও ২৭ নম্বর সাধারণ ওয়ার্ডের ভোটগ্রহণ করা হবে। ৭ নম্বর ও ২১ নম্বর ওয়ার্ডের সদস্যদের জন্য ৮১ নম্বর কুমিল্লা সরকারি সিটি কলেজ (কেন্দ্র নম্বর-২) ও ১০১ নম্বর চৌয়ারা ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা ভোটকেন্দ্রে ভোট নেওয়া হবে।
 
ইসির উপ-সচিব ফরহাদ আহাম্মদ খান বাংলানিউজকে বলেন, ‘ভোটকেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পৌঁছে গেছেন। ৠাব, পুলিশ, বিজিবি’র ভ্রাম্যমাণ ও স্ট্রাইকিং ফোর্স নির্বাচনী এলাকায় অবস্থান নিয়েছে। পৌঁছানো হয়েছে ভোটগ্রহণের উপকরণও’।
 
‘নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিশেষ করে ভোটের আগের রাতে ব্যালটে সিল মারার বিষয়ে বিশেষ সতর্কতা অবলম্বনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোরভাবে নির্দেশনা দিয়েছে কমিশন। এক্ষেত্রে কাউকেই ছাড় না দেওয়ার অবস্থানে রয়েছে ইসি’।
 
বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
ইইউডি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।