ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে ধর্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
পাঁচবিবিতে ধর্ষক গ্রেফতার

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সুইট নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুরেই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সুইটকে আসামি করে পাঁচবিবি থানায় মামলা করেন মেয়েটির বাবা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, অষ্টম শ্রেণির একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে সুইটের। রোববার স্কুলে যাওয়ার পথে মেয়েটিকে ফুসলিয়ে জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়ার এক বাড়িতে নিয়ে যান তিনি। সেখানে কৌশলে তিনি মেয়েটিকে অচেতন করার ওষুধ খাওয়ালে সে অচেতন হয়ে পড়ে। এ অবস্থায় মেয়েটিকে ধর্ষণ করেন সুইট। জ্ঞান ফেরার পর মেয়েটি অসুস্থ বোধ করলে তাকে দিনাজপুরের হিলিগামী একটি বাসে তুলে দিয়ে বখাটে সুইট কেটে পড়েন। পরে রোববার গভীররাতে হিলি বাসস্ট্যান্ড থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. খাদিজা বেগম বাংলানিউজকে জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মেয়েটিকে রক্ত দেয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।