ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে গলায় ফাঁস দিয়ে সেবিকার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
জয়পুরহাটে গলায় ফাঁস দিয়ে সেবিকার আত্মহত্যা

জয়পুরহাট: জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের নার্সিং ইন্সটিটিউটের শেষ বর্ষের শিক্ষার্থী কামরুন নাহার কেমী (২২) নামে এক নার্স (সেবিকা) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২৪ এপ্রিল) ভোরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেমী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া ইউনিয়নের দাউদপুর গ্রামের কাজেম উদ্দিনের মেয়ে।

তিনি কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স (সেবিকা)।

কেমীর মা শিউলি বেগম জেমি বাংলানিউজকে জানান, রোববার (২৩ এপ্রিল) রাতে দোতলা বাড়ি ভাগাভাগি নিয়ে মায়ের সঙ্গে কেমীর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে কেমী তার নিজ ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। ভোরে কেমীকে ডাকা হলে তার কোনো সাড়া না পাওয়ায় দরজাটি ভেঙে ফেলা হয়। এসময় কেমীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে দ্রুত জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক কেমীকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বাংলানিউজকে জানান, আত্মহত্যার ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।