ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ মামলায় মাদ্রাসা ছাত্র কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
ধর্ষণ মামলায় মাদ্রাসা ছাত্র কারাগারে

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি শামীম আহম্মেদ (২৫) নামে এক মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার শামীম শাজাহানপুর উপজেলার ডুমনপুকুর আমিনিয়া কামিল মাদ্রাসার ছাত্র ও ধুনট উপজেলার জয়শিং গ্রামের হাবিবর ওরফে হাফিজুর রহমানের ছেলে।

এ বিষয়ে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন কুমার কুণ্ডু বাংলানিউজকে বিষয়টি বলেন, উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের চরনাটাবাড়ী গ্রামের জনৈক ব্যক্তির ১৪ বছর বসয়ী কিশোরী নাটাবাড়ী হাইস্কুল থেকে আসা যাওয়ার পথে শামীম আহম্মেদ প্রায়ই উত্ত্যক্ত করতো।

গত ২২ এপ্রিল (শনিবার) স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে শামীম। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে শামীম আহম্মেদকে আটক করে পুলিশে সোপর্দ করে। ২৩ এপ্রিল (রোববার) দিবাগত রাতে ওই ছাত্রী বাদী হয়ে শামীম আহম্মেদের বিরুদ্ধে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

সোমবার সকালের দিকে ভিকটিমকে (স্কুলছাত্রী) ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেলে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসআই খোনক কুণ্ডু।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এমবিএইচ/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।