ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্নীতির অভিযোগে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
দুর্নীতির অভিযোগে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আটক দুর্নীতির অভিযোগে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। রোববার (২০ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

এর আগে তার বিরুদ্ধে লক্ষ্মীপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের উন্নয়নে বরাদ্ধকৃত ৩টি প্রকল্পের ২ লাখ ৯৪ হাজার টাকা আত্মসাৎ করেছেন বলে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন সংশ্লিষ্ট বিদ্যালয়ের অধ্যক্ষ রনজিত কুমার পাল।

ওই অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

 

জেলা, উপজেলা প্রশাসন ও পুলিশ সুত্রে জানা গেছে, চলতি অর্থবছরের লক্ষ্মীপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের উন্নয়ন কাজে জেলা প্রশাসক ২৫ হাজার টাকা, লক্ষ্মীপুর সদর আসনের এমপির বরাদ্ধকৃত ১ লাখ ২৫ হাজার টাকা, বিভাগীয় কমিশনার ১ লাখ ৪৪ হাজার ৯৭৪ টাকা আলাদাভাবে বরাদ্ধ প্রদান করেন।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম কৌশলে প্রতিষ্ঠানটির অধ্যক্ষের স্বাক্ষর নিয়ে একমাস আগে এসব প্রকল্পের বরাদ্ধকৃত টাকা ব্যাংক থেকে উত্তোলন করে নেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন টাকা আত্মসাতের অভিযোগে সদর উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।